শিক্ষকের স্ত্রী’কে ফোন করে ছাত্ররা জানাল- আপনার স্বামী লম্পট

ভা’রতের বর্ধমান বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষকের স্ত্রী’কে ফোন করে শিক্ষার্থীরা জানান, তাঁর স্বামী নারী শিক্ষার্থীদের ফাঁদে ফেলে যৌ’ন হয়’রানি করছেন। সেই ফোনালাপ সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এদিকে গত সপ্তাহেই ওই শিক্ষকের বি’রুদ্ধে ছা’ত্রীদের সঙ্গে আ’পত্তিকর স’ম্পর্কে জড়ানোর অ’ভিযোগ জমা পড়েছে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে।

গত বুধবার ই-মেইলে উপাচার্য নিমাই সাহার কাছে অ’ভিযোগ জমা পড়ার ব্যাপারে বৃহস্পতিবার উপাচার্য জানিয়েছেন, একটি ই-মেইল পেয়েছি। প্রশাসনিক স্তরে আলোচনা করা হবে। আম’রা বিশ্ববিদ্যালয়ের আইন অনুসারে এগোতে চাই।

জানা গেছে, বর্ধমান বিশ্ববিদ্যালয় ছাত্রসংসদের নামে পাঠানো ওই মেইলে অ’ভিযোগ করা হয়েছে, ভাই’রাল হওয়া একটি অডিও-বার্তা থেকে জানা যাচ্ছে, বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক বিবাহবহির্ভূত স’ম্পর্কে জড়িয়েছেন ছা’ত্রীদের সঙ্গে, যা দুর্ভাগ্যজনক। এ ঘটনা সত্য হলে বিশ্ববিদ্যালয়ের সুনাম নষ্ট হচ্ছে। ই-মেইলের সঙ্গে অডিও-বার্তাটি পাঠিয়ে বিষয়টিতে উপাচার্যের হস্তক্ষেপের আবেদন করা হয়।

পরে এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষকদের পরাম’র্শে একজন নারী শিক্ষককে দায়িত্ব দিয়ে ত’দন্ত শুরু হয়েছে। ত’দন্তের পর বিস্তারিত তথ্য জানাতে চেয়েছেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*