কম বয়সী পুরুষের সঙ্গে স’ম্পর্কে পাঁচ সুবিধা

সঙ্গী হিসেবে নিজের চেয়ে বেশি বয়সের পুরুষ খোঁজের নারীরা। গবেষকদের মতে, এই গতানুগতিক ধারায় বেশ সমস্যা জড়িয়ে রয়েছে।

যদিও পুরুষরা বিয়ের জন্য বা প্রে’ম করার জন্য বয়সে ছোট মে’য়েদের পছন্দ করেন, কিন্তু এখন নারীদের পছন্দের ক্ষেত্রে কম বয়সী পুরুষরা বেশ এগিয়ে রয়েছেন। এর বাস্তবিক কিছু সুবিধাও রয়েছে। জেনে নিন বিশেষজ্ঞদের দেওয়া এমন ৫টি সুবিধার কথা।

১. সঙ্গীর কাছে আপনি অনেক বেশি কিছু : আবেগপ্রসূত, অর্থনৈতিক এবং জীবনের অ’ভিজ্ঞতার দিক থেকে এই নারী অনেক বেশি কিছু হিসেবে বিবেচিত হন একজন পুরুষের কাছে। এমন নারী তার জ্ঞান ও দৃষ্টিকোণের দিক থেকে পুরুষের কাছে শ্রদ্ধা পান। আপনার সফলতা এবং ব্যক্তিস্বাধীনতায় মুগ্ধ থাকবেন সঙ্গী।

২. সঙ্গী আপনাকে খুশী করতে উদগ্রীব : কম বয়সী পুরুষরা এমন সঙ্গিনীকে খুশী করতে উদগ্রীব হয়ে থাকেন। বেশি বয়সের সঙ্গিনীকে ভালো রাখতে এমন পুরুষই সবচেয়ে স্মা’র্ট, চটপটে এবং অ’ভিজ্ঞ। এই প্রে’মিক অনেক বেশি আকর্ষণীয় এবং মানসিক শক্তি রাখেন। তারা ঘুরে-বেড়াতে যথেষ্ট উত্‍সাহী।

৩. তারা ঝামেলা মুক্ত : তিরিশের কোঠায় যে পুরুষ একাকী’, তিনি হয়তো আগের কোনো স’ম্পর্কে আ’ঘাতপ্রাপ্ত মানুষ। অথবা তিনি প্রতিশ্রুতিবদ্ধ কোনো স’ম্পর্কে জড়াননি। এ ধরনের পুরুষরা ঝামেলাবিহীন থাকেন। তারা প্রে’ম-ভালোবাসার বিষয়ে যথেষ্ট আশাবাদী। তিনি বেশি বয়সী নারীর প্রতি আস্থা রাখেন।

৪. তিনি গবেষণা করতে চান : পুরুষদের বেশি বয়সী নারীর প্রতি আকর্ষণের আরেকটি কারণ হলো, তারা গবেষণা ও পরীক্ষা-নিরীক্ষায় আগ্রহী। ভালোবাসা নিয়ে তারা এমন অ’ভিজ্ঞতা ও শিক্ষা নিতে চান , যা হয়তো সহসা অর্জন করা যায় না।

৫. তিনি আপনার তারুণ্য ফিরিয়ে দেবেন : কম বয়সী পুরুষের সঙ্গে বন্ধুত্ব থাকলে তিনি আপনাকে পুরনো দিনে ফিরিয়ে নিয়ে যাবেন। আপনার বয়স আরো কমে গেছে বলে অনুভব করবেন। সময় খুব মজার ও উপভোগ্য হবে। বর্তমানের অনেক ঝামেলা আপনাকে আর বিষণ্ন করে তুলতে পারবে না। সুত্র: ডেইলিহান্ট

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*