বেঁচে থাকলে আবার দেখা হবে : শ্রাবন্তী

জন’প্রিয় মডেল-অভিনেত্রী ইপশিতা শব’নম শ্রাব’ন্তী। দীর্ঘ’দিন ধরে মিডিয়া থেকে দূরে রয়েছে’ন। সন্তান নিয়ে যু’ক্তরা’ষ্ট্রে স্থা’য়ীভা’বে বসবাস করছে’ন তিনি।

গত ৯ অক্টো’ব’র মায়ের অ’সুস্থ’তার কারণে ঢাকায় আ’সেন শ্রাবন্তী। স’ম্প্রতি তার মায়ে’র মৃ’ত্যু’ হয়। আগামী ৩ নভে’ম্বর সকালে এমি’রেটস এয়া’রলা’ইনসের এক’টি বি”মানে স’ন্তান’দের নিয়ে ঢাকা ছাড়’বেন বলে জানান শ্রাবন্তী।

শ্রাবন্তী বলেন, এবা’রের ঢাকা আসা’টা একটু ভিন্ন। ই’চ্ছা থা’কা স’ত্ত্বেও অনেকের সঙ্গে দেখাও ক’রতে পারি’নি। ক’রো’না’র কার’ণে এটা সম্ভব হয়নি। ইন’শা আ’ল্লাহ, নেক্স’ট ইয়ারে স’বকিছু স্বা’ভাবি’ক হলে আবার দেশে আ’সার ই’চ্ছা আছে। বেঁচে থাকলে দেখা হবে।

শ্রা’বন্তী প্রায় পাঁ’চ বছর হ’লো সন্তা’নদের নিয়ে যু’ক্ত’রাষ্ট্রে’র নি’উইয়’র্কে বাস করছেন। তিনি অভি’নয় দিয়ে জয় করে’ছি’লেন দর্শ’ক হৃদয়। ‘জো’ছ’নার ফুল’ ধা’রা’বা’হিক নাটকে অ’ভিনয় ক’রে আ’লো’চনায়’ আ’সেন তিনি। এ ছাড়া ‘রং না’ম্বার’ ও ‘ব্যা’চে’লর’ সি’নেমায় অভি’নয় করে প্র’শংসি’ত হন।

গত পাঁচ বছ’রে দুবার বাংলা’দেশে এ’সেছেন শ্রাব’ন্তী। তার বড় মেয়ে’ রা’বিয়া আল’ম থার্ড গ্রেডে, ছোট মেয়ে আ’রিশা আলম কি’ন্ডা’রগা’র্টেনে পড়া’শো’না করে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*