ছেলেদের কাছ থেকে মে’য়েরা যে ৫টি বিষয় সবসময় গো’পন রাখে

বলা হয় মেয়েদের মনের হ’দিস নাকি পাওয়া যায় না। তারা নাকি মনের সমস্ত কথাই গো’পন রাখতে পছন্দ করেন।

এমনকি, শুধু বিয়ের আগেই নয়, বিয়ের পরেও মেয়েরা তাদের এই অভ্যাস বজায় রাখেন। এর জন্য অনেক সময় তাদের স’ঙ্গীকেও নানা রকম স’মস্যায় পড়তে হয়। জে’নে নিন কোন কোন বিষয় মেয়েরা লু’কিয়ে রাখতে পছন্দ করে-

১) শা’রীরিক স’মস্যার কথা মেয়েরা কিছুতেই তার স’ঙ্গীকে বলতে চান না। তারা মনে করেন, ছোটখাটো শা’রীরিক স’মস্যার কথা স’ঙ্গীকে বললে, তাদের অকারণে বি’ব্রত করা হবে। ২) পরিবারের ছোট খা’টো স’মস্যার কথা মেয়েরা তার সঙ্গীকে জা’নাতে চান না।

যদি তাঁর সন্তানের বিষয়েও কোন স’মস্যা হয়, তাহলেও তারা নিজে’রাই সেই স’মস্যা মিটিয়ে নেওয়ার চেষ্টা করেন। একইস’ঙ্গে তারা তার স্বামী বা সঙ্গীকেও পাশে পেতে চান।

৩) যৌ’নতা স’স্পর্কে মেয়েরা চির’কালই একটি লা’জুক। অনেক মেয়েই তার সঙ্গীর কাছ থেকে চাহি’দা মতো শা’রীরিক সুখ পান না। তবুও তারা এই বিষয়টি নিয়ে স’ঙ্গীর স’ঙ্গে প’রামর্শ ক’রতে চান না।

৪) নিজে’র ক’র্ম জ’গৎ স’স্পর্কে সব কথা স’ঙ্গীকে বলতে চান না মেয়েরা। ৫) যে কোন স’স্পর্কের ক্ষেত্রে টাকা খুবই গু’রুত্ব পূর্ণ ভূমিকা পা’লন করে। তাই কোন মেয়ে যদি চান, আ’লাদা একটা ব্যাংক অ্যাকাউন্ট খুলতে, তাহলে তার সঙ্গী বা স্বামী বিষয়টি পছন্দ নাও ক’রতে পারেন। তাই তারা এই সমস্ত বিষয় সঙ্গীর থেকে লু’কিয়ে রাখেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*