আপনা’দের অনুরো’ধ করছি দয়া করে অ্যা’কাউ’ন্ট ‘থেকে আমার ছবি’গুলো দয়া করে মুছে দিন: জাইরা ওয়াসিম

বছ’রখানেক হয়ে গেল অ’ভিনয় জগত ছেড়ে দিয়েছেন কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিম। অভি’নয় জগৎ ছে’ড়ে তিনি ধ’র্মে মন দেবেন বলে জানিয়েছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তাই পু’রনো সব ছবি ডিলিট করে দি’য়েছি’লেন নিজের অ্যা’কাউন্ট থেকে। আর এবার জাইরা তার ভক্তদের কাছে অনুরো’ধ কর’লেন, তারাও যেন সো’শ্যাল মিডিয়া থেকে তার ছবি’গুলো মুছে’ দেন ‌।

২০১৯ সালে সোশ্যাল মি’ডিয়া পো’স্টের মাধ্যমে’ জাতীয় পু’রস্কার’প্রাপ্ত এই অভিনেত্রী জানি’য়েছিলেন, অভিনয় জগৎ ছেড়ে তিনি এবার জীব’নে এক নতুন অ’ধ্যায় শুরু করতে চান। বিশে’ষত ‘ধর্মীয় কাজে মন দিতে চান।

সোশ্যাল মিডি’য়ার পো’স্টে অনু’রা’গীদের কৃত’জ্ঞতা জা’নিয়ে তিনি লিখেন, “সবাই’কে ধ’ন্যবাদ জা’নাতে চাই, আমায় এত ভালো’বাসা ও আ’শী’র্বাদ করার জন্য। আমার ‘জীবনের সব ভা’লোবাসা ও শক্তি’র উৎস আপনারাই ছিলেন। আর তাই আপনা’দে’র সকলকে অসংখ্য ধন্যবাদ।” এরপ’রই তিনি সেই অনুরো’ধ করেন।

জাইরা ভক্ত’দের কাছে অনু’রোধ করে লেখেন, ‌‘আমি আপনা’দের অনুরো’ধ করছি, আপ’নাদের অ্যা’কাউ’ন্ট ‘থেকে এবং ফ্যা’নপেজ থেকে আমার ছবি’গুলো দয়া করে মুছে দিন।”

রাতা’রাতি তার সব ছবি যে ইন্টা’রনেট থেকে মুছে যাবে না, তা নিজেও জানেন দ’ঙ্গ’লকন্যা খ্যাত এই অভি’নেত্রী।

আর তাই জা’ইরা লিখেছেন, “ইন্টারনেট থেকে সব ছবি মু’ছে ফেলা সত্যিই অ’ম্ভ’ব। কিন্তু আপ’না’দের কাছে আমি অ’নুরো’ধ করতে পারি এটুকুই, যাতে আর আমা’র ছ’বি’গুলো নতুন করে শেয়া’র না করা হয়। আমি আ’শা করছি, আপ’নারা’ আমায় সা’হায্য কর’বেন ঠিক যেভাবে আপ’নারা আমার পাশে ছি’লেন।”

জাইরা ওয়াসিম
জাই’রা লিখে’ছেন , ‘আ’মি জী’বনে এক নতুন অ’ধ্যায় শুরু ক’রার চে’ষ্টা ক’রছি। আপ’নারা সহ’যোগি’তা কর’লে সত্যিই খুব সুবিধা হয়। আমার এই যা’ত্রায় সঙ্গে থাকা’র জন্য অ’সংখ্য ধন্যবাদ।”

প্রসঙ্গত, আ’মির খা’নের দ’ঙ্গল ছবি’তে অভিনয় করে প্রথম ন’জর কাড়েন জাইরা ওয়া’সিম। এরপরে প্রি’য়ঙ্কা চো’পড়ার সঙ্গে স্কা’ই ইজ স্পিং ছবি’তে অ’ভিনয় করেন তিনি। সূত্র: কলকাতা২৪।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*