আ’গুনে পু’ড়ে ম’রল ঘুমন্ত শি’শু, টিভিতে স্টার জলসা দেখায় ব্যস্ত মা!

নড়াইলের কালিয়ায় বিদ্যুতের শ*র্টসার্কিট থেকে সৃষ্ট আ’গুনে দ’গ্ধ হয়ে শ্রাবন্তী (৫) নামের এক শি’শুর মৃ’*ত্যু হয়েছে। এছাড়া অ’*গ্নিকা’ণ্ডে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাতে উপজে’লার রাজা’পুর গ্রামে মিশান শেখের বাড়িতে এ ঘটনা ঘটে। শ্রাবন্তী খুলনা জে’লার তেরখাদা উপজে’লার ইন্দুরহাটী গ্রামের হেকমত শেখের মে’য়ে।

স্থানীয়রা জানান, শ্রাবন্তী বৃহস্পতিবার সকালে তার মায়ের সঙ্গে উপজে’লার রাজা’পুর গ্রামে নানা মিশান শেখের বাড়িতে বেড়াতে আসে। ওইদিন রাতে শ্রাবন্তীকে ঘুমিয়ে রেখে মা শাহিনুর বেগম অন্যদের সঙ্গে পাশের একটি ঘরে টিভি দেখছিলেন।

রাত ১০ টার দিকে বাতাসে পোড়া গ*ন্ধ ছড়িয়ে পড়*লে শাহিনুর বেগমসহ বাড়ির লোকজর টিভির আসর থেকে বেরিয়ে আসেন। কিন্তু তার আগেই আ*’গুনে মিশানের ঘরটি পু*ড়ে ছাই হয়ে যায়। আর সেখানে ঘুমিয়ে থাকা শ্রাবন্তীও দ’*গ্ধ হয়ে মা’*রা যায়।

আ’গুন
যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কালিয়া আঞ্চলিক অফিসের ডিজিএম মমিনুর রহমান বলেন, বিদ্যুতের অ*য়ারিংসহ বসত*ঘরটি পু*ড়ে যাওয়ায় তাৎক্ষণিকভাবে আ*’গুনের সঠিক কারণ জানা সম্ভব হয়নি। ত’দন্ত সাপেক্ষে অ’*গ্নিকা’ণ্ডের প্রকৃত কারণ পরে জানা যাবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*