বোনের সঙ্গে প্রে’মে বাধা দেয়ায় ভাই, অ’পরদিকে জমি নিয়ে বিরোধে প্রতিবেশী খু’ন

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় শুভ হোসেন (১৭) ও শি’শু মিয়া (৬০) নামে দুইজন নি’হত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জুন) সন্ধ্যা ৭টার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের বণিকপাড়া ও সদর উপজে’লার মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের এ ঘটনা ঘটে। নি’হত শুভ শহরের কান্দিপাড়া এলাকার মকবুল হোসেনের ছে’লে ও শি’শু মিয়া আনন্দপুর গ্রামের মৃ’ত কফিল উদ্দিনের ছে’লে।

পু’লিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের নয়নপুর এলাকার তুষার নামের এক তরুণের সঙ্গে শুভর বোনের প্রে’মের স’ম্পর্ক ছিল। এ নিয়ে কয়েক মাস আগে শুভর সঙ্গে তুষারের কথা কা’টাকাটি হয়।

মঙ্গলবার সন্ধ্যায় শহরের বণিকপাড়া এলাকায় আবারও শুভর সঙ্গে তুষারের কথা কা’টাকাটি হয়। একপর্যায়ে শুভকে ছু’রিকাঘাত করে তুষার ও তার বন্ধু প্রান্ত মালাকার। গুরুতর আ’হত অবস্থায় শুভকে উ’দ্ধার করে জে’লা সদর হাসপাতা’লে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকায় রেফার্ড করেন। পরে শুভকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার মৃ’ত্যু হয়।

অন্যদিকে, দীর্ঘদিন ধরে বাড়ির জায়গা নিয়ে মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের বাসিন্দা শি’শু মিয়ার সাথে তার প্রতিবেশী উজ্জল মিয়ার বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পাশের জমির মাটি কা’টা নিয়ে উজ্জল মিয়ার সাথে শি’শু মিয়ার কথা কা’টাকাটি হয়।

একপর্যায়ে উভ’য়পক্ষ সং’ঘর্ষে জড়িয়ে পড়ে। সং’ঘর্ষে শি’শু মিয়া টেঁটাবিদ্ধ হন। এ ঘটনায় আ’হত হন আরও দুইজন। পরে তাদের উ’দ্ধার করে জে’লা সদর হাসপাতা’লে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শি’শু মিয়াকে মৃ’ত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থা’না পু’লিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মুহাম্ম’দ সেলিম উদ্দিন বলেন, শুভ খু’নের ঘটনায় জ’ড়িত তুষার ও প্রান্তকে আ’ট’ক করা হয়েছে। আর শি’শু মিয়া খু’নের ঘটনায় জ’ড়িত উজ্জলহ বাকিদের গ্রে’ফতারের চেষ্টা চলছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*