সবা’ইকে কাঁ’দিয়ে কল’কাতার নিজ বা’ড়িতে মা*’রা’ গেলেন জন’প্রিয় অভি’নেত্রী, আবারো শো’কের ছায়া বলিউডে

বলিউড অভিনেত্রী আরিয়া ব্যানার্জি। ‘লা’ভ সে*”ক্স’ অ’র ধো”কা’, ‘দ্য ডা’র্টি পি’কচা’র’ সি’নেমা’য় অ’ভিনয় করে’ছি’লেন তিনি। কল’কা’তার বা’ড়ি’তে র’হ’স্য’জ’ন’ক মৃ”*ত্যু” হয়ে’ছে তার।

খবর পে’য়ে পুলি’শ তার ম’*র”’দে’*হ উ’দ্ধা’র করেছে। তার মৃ*ত্যু*তে শো*ক প্র*কাশ করেছেন অনেক সহক*র্মী। অনেকে তার স্মৃ*তিচারন করে কেঁ*দেছেন।

এমনটা’ই জানা গেছে কল’কা’তার প্রথম সারির একা’ধিক’ গণ’মা’ধ্যম সূত্রে। সূত্রে’র খ’বর, শুক্রবার (১১ ডিসেম্বর) যো’ধপু’র পা’র্কের বা’ড়ি থেকে’ আ’রিয়া’র ব্যা’না’র্জির ম*র*দে*হ উ*দ্ধার করা হয়েছে।

লেক থানা পুলিশ জানায়, তিনতলার বাড়িতে নিজের ঘরে অচেতন অবস্থায় পড়েছিলেন আরিয়া। গৃহপরিচারিকা ডাকাডাকি করে সাড়া না পেয়ে পুলিশে খরব দেন।

পুলিশ আরও জানায়, উ*দ্ধারের সময় অভিনেত্রীর না*ক-মু*খ দিয়ে র*ক্ত ঝ*রছি*ল। মৃ*ত্যু*র কা*রণ জানতে লা*শ ম*য়*না*তদ*ন্তে পাঠানো হয়েছে। ঘটনার আরও জানতে গৃ’হপ’রিচারিকা’কে ‘জি’জ্ঞা’সাবাদ করছে পুলিশ।

অভিনেত্রী আরিয়া ব্যানার্জি
জানা গেছে, আ’রি’য়ার আসল নাম দে’বদ’ত্তা বন্দ্যো’পাধ্যায়। ম’ডেলিং থেকে অভিনয়ে আসে’ন আ’রিয়া। ব’লিউ’ডে বেশ কয়ে’কটি প্র’জে’ক্টে দেখা যায় তাকে। কিন্তু তিনি পরি’চিতি পেয়ে”ছেন দিবা’কর বন্দ্যো’পা’ধ্যায়ের ‘লা’ভ সে*ক্স অ*র ধো*কা’ এবং বিদ্যা বালনের স*ঙ্গে ‘দ্য ডা*র্টি পিকচার’ সিনেমায় অভি’নয় করে। যো’ধপুর পা’র্কের ওই বা’ড়ি’তে একাই থাক’তেন এ অ’ভি’নেত্রী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*