একস’ঙ্গে বি’ধ’বা হলেন ৪ স্ত্রী, বাবা হা’রা’লেন ৭ সন্তান

পি’রোজপু’রের মঠবা’ড়ি’য়ায় সো’বা’হান প্যাদা (৫৫) নামে এক কৃষ’ককে নৃ’শং’স’ভাবে কু’পি’য়ে হ’ত্যা’ ক’রেছে দু’র্বৃ’ত্তরা। তিনি ছিলে’ন চার স্ত্রী’র স্বা’মী ও ৭ স’ন্তানে’র জন’ক।

বুধবার সকা’লে উপ’জেলা’র কবু’তরখা’লী গ্রা’মে’র হা’সেম হাও’লা’দারের বাড়ি’র সাম’নের সড়ক থে’কে নি’হ’তের লা’শ উ”দ্ধার করে পু’লিশ। ধারণা করা হ’চ্ছে- ম’ঙ্গলবা’র গ’ভী’র রা’তে দু’র্বৃ’ত্ত’রা তা’কে নৃশং’স”বে হ’ত্যা’ করে রা’স্তা’য় ফে’লে রে’খে যা’য়।

নিহত সো’বা’হান প্যা’দা’ ওই গ্রা’মে’র মৃ’ত’ তুজা’ম্ব’র প্যা’দা’র ছে’লে। সো’বা’হান প্যাদা তার চা’চা’তো’ ভা”গ্নি’ রা’বে’য়া হ”ত্যা’ মা’ম’লার চা’র্জ’শিট’ভুক্ত আ’সা’মি।

স্থানী’য় চৌ’কিদা’র খ’লিলু’র রহ’মান জানা’ন, বুধ’বার সকা’লে শা’মীম ও কা’ঞ্চ’ন নামে দুই যুব’ক র’ক্তা’ক্ত অ’ব’স্থায় লা’শ প’ড়ে থাক’তে দেখে আমাকে জা’নায়। আ’মি তাৎ’ক্ষণিক পু’লি’শকে অব’হি’ত করি।

তিনি আ’রো ব’লেন, মঙ্গ’লবা’র স’ন্ধ্যা’য় নি’হ’ত’ সো’বা’হান প্যা’দা দ’ক্ষি’ণ ক’বুতর’খা’লী ব্রিজ’সংল’গ্ন আল আ’মিনে’র দোকা’নে চা পান ক’রার সময় বলে’ছিল রা’তে তৃতী’য় স্ত্রী হে”নার ‘কা’ছে যা’বে।

স্ত্রী
তৃ’তীয় স্ত্রী হেলে’না বেগ’ম ব’লেন, ওই রা”তে সে (নিহত সো’বাহা’ন প্যা’দা) আমার কাছে ‘আ’সে’নি। স’কালে শু’ন’তে পাই আ’মার স্বা’মী খু”ন’ হয়ে’ছেন।

খব’র পে’য়ে পি’রো’জপুর পুলিশ সু’পার হা’য়াতুল ইস’লা’ম খান, র‍্যা’ব, পি’বিআ’ইয়ে’র বিশেষ টিম ও বি’ভি’ন্ন আ’ই’ন’শৃ’ঙ্খলা বাহি’নী ঘট’না’স্থ’ল প’দ’র্শন’ করেছে।

ম’ঠবা’ড়িয়া’ থানা’র ওসি মাসু’দুজ্জামান’ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মঙ্গলবার গভীর রাতে তাকে পরিকল্পিতভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। দ্রুত হত্যার রহস্য উদ্ঘাটনপূর্বক অপরাধীদের গ্রেফতার করা হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*